সিলেট বিমানবন্দরে যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী শেখ রওশন আরা নীপা সংবর্ধিত

প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, জুলাই ২২, ২০২২

সিলেট বিমানবন্দরে যুক্তরাজ্য প্রবাসী নারী নেত্রী শেখ রওশন আরা নীপা সংবর্ধিত

যুক্তরাজ্য প্রবাসী মহিলা সংস্থা তরুছায়ার প্রতিষ্ঠাতা চেয়ার‌্যান সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সংবর্ধনা প্রদান করা হয়েছে। তিনি শুক্রবার (২২ জুলাই ) সংক্ষিপ্ত সফরে যুক্তরাজ্য থেকে দেশে ফিরলে সিলেটের নারী সংস্থা তরুছায়া সংগঠনের নেতৃবৃন্দরা তাকে এই সংবর্ধনা প্রদান করেন। এরপর শোভাযাত্রা সহকারে বিমানবন্দর থেকে নগরীর বালুচরে বাসভবনে নীপাকে নিয়ে যান ভক্ত অনুরাগীরা।
বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের সামনে সংক্ষিপ্ত বক্তব্যে নারী নেত্রী শেখ রওশন আরা নীপা বলেন, আজ আমি খুবই আনন্দিত। আপনারা আমাকে যে ভালোবাসায় সিক্ত করলেন, তার ঋণ কোনদিন শোধ করতে পারব না। আশা করব আপনাদের এই ভালোবাসা আমার চলার পথের প্রেরণা হয়ে থাকবে। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে দেশ ও মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি। মানবতার ফেরিওয়ালী শেখ রওশন আারা নীপা আরো বলেন, অনেকদিন পর দেশে ফিরে খুবই ভালা লাগছে, বিশেষ করে উনার নিজ হাতে গড়ে তুলা সংস্থার সকল সাংগঠনিক সদস্যবৃন্দের তারপ্রতি এমন ভালোবাসায় তিনি অত্যান্ত আনন্দিত ও মুগ্ধ হয়েছেন । তিনি সংস্থার সকলের সু সাস্থ্য ও দীর্ঘায়ু মঙ্গল কামনা করেন।

তরুছায়ার সহ-সভাপতি শেখ রিনা তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, হাজাার মহিলাদের প্রশিক্ষনের সুযোগ করে এক দৃষ্টান্ত স্থাপন করেছেন অসংখ্য অসহায় অবলা নারীদের প্রাণ রওশন আরা নিপা সুস্থ্যভাবে আমাদের মাঝে পৌঁছেছেন, আমরা তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি,সেই সাথে তিনি দেশ ও প্রবাসের সবার কাছে শেখ রওশন আরা নিপা ও তার পরিবার বর্গের জন্য এবং তরুছায়া উন্নয়ন মুলক সংস্থার সকল সদসবৃন্দের জন্য দোয়া চেয়েছেন তিনি।
এসময় উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজসেবী শেখ শফিক উদ্দিন, সংগঠনের সহ-সভাপতি শেখ রীনা বেগম,শেখ নাজমা বেগম, মিছবাউল ইসলাম, নুরুন্নাহার, রিপা, মাহবুবা, রুমা, ঝুমা, সুমি, সাহানা, সানজানা, আকলিমা,লিপি, সান্তনা, শেফালি,রুনা সাদিয়া, রাফি, সাজেদা,ওয়াহিদ. কলি প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares