সিলেট সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্বাবধানে দেশের শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন হচ্ছে ———————–মুহিবুর রহমান মানিক এমপি

প্রকাশিত: ৯:৫১ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২৩

সিলেট সরকারি মডেল  স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান    প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্বাবধানে   দেশের শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন হচ্ছে ———————–মুহিবুর রহমান মানিক এমপি

এম.ইজাজুল হক ইজাজ:
সুনামগঞ্জ-৫ ছাতক-দোয়ারা নির্বাচনী এলাকার সংসদ সদস্য, সরকারি প্রতিষ্ঠান ও পরিকল্পনা বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুহিবুর রহমান মানিক বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্বাবধানে দেশের শিক্ষা ব্যবস্থার আধুনিকায়ন হচ্ছে। সর্বোচ্চ অগ্রধিকারের মধ্যে শিক্ষা খাত অন্যতম। এ যুগে কাউকে দাবিয়ে রাখা যাবেনা পড়া লেখার পাশাপাশি প্রতিভা বিকাশে শিক্ষার্থীদের সুযোগ রয়েছে। শিক্ষার্থীরাই আগামী দিনে দেশের নেতৃত্ব দেবে দেশের প্রতি তাদের ভালোবাসা থাকতে হবে। মডেল স্কুলের শিক্ষার মান সহ তাদের সুশূঙ্খলা দেখে ভূয়শী প্রশংসা করেন তিনি।
৯মার্চ বৃহস্পতিবার দুপুরে সিলেট সরকারি মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রাঙ্গনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট সরকারি মডেল স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোহাম্মদ আবুল কাশেম।
প্রভাষক করম আলী এর পবিত্র কোরআন তেলাওয়াত ও প্রভাষক প্রীতিশ সরকার এর গীতা পাঠের মধ্য দিয়ে এবং প্রভাষক আবু তাহের ও প্রভাষক মাহমুদা খানম এর যৌথ পরিচালনায় সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর মোঃ আব্দুল মান্নান খান. দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর প্রতীক অধ্যক্ষ মোঃ ইদ্রিস আলী, সিলেট সরকারি টিচার্স ট্রেনিং কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ চৌধুরী মামুন আকবর।
আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, প্রভাষক জাহাঙ্গীর আলম, রাজনীতিবিদ আফজাল হোসেন, হাজী ময়না মিয়া, এডভোকেট আশিকুর রহমান, স্কটল্যান্ড প্রবাসী মোবারক ্আলী প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করেন। শিক্ষার্থীরা অতিথিবৃন্দদের ফুল দিয়ে বরণ করেন এবং খেলাধুলায় অংশগ্রহনকারী বিজয়ী শিক্ষার্থীদের হাতে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ পুরস্কার বিতরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares