সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার কর্তৃক আয়োজিত সম্মাননা স্বারক পেলেন আলহাজ্ব মোঃ আব্দুস সত্তার

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, আগস্ট ১৭, ২০২১

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার কর্তৃক আয়োজিত সম্মাননা স্বারক পেলেন  আলহাজ্ব মোঃ আব্দুস সত্তার

গুরুত্বপূর্ন মামলা ৪৮ জন আসামীকে থানা পুলিশের নিকট আতœসমর্পণে বিশেষ ভুমিকার অবদান রাখায় সম্মাননা স্বারক পেয়েছেন জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, নয়াবন্দর স্কুল এন্ড কলেজ গভর্নিং বডির সভাপতি, বিশিষ্ট সমাজসেবী ও দানশীল ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ আব্দুস সত্তার।
আজ ১৭ই আগস্ট মঙ্গলবার বিকেলে পুলিশ সুপার মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে এক অনুষ্ঠানের মাধমে আলহাজ্ব মোঃ আব্দুস সত্তার এর হাতে সম্মাননা স্মারক তুলে দেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মিজানুর রহমান সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ।
এ সময় পুলিশ সুপার মিজানুর রহমান বলেন আমরা তাহার কল্যাণ ও সমৃদ্ধি কামনা করছি। আপনার এ মহতী কর্মকান্ডে দেশ ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথ উন্মোচনে বিশেষ ভূমিকা রাখবে।
সম্মাননা স্বারক প্রাপ্ত আলহাজ্ব মোঃ আব্দুস সত্তার বলেন, যেকোনো পুরস্কারই আনন্দের। এ সম্মাননা আমার জন্য নিঃসন্দেহে একটা বিশাল সম্মানের বিষয়। এই পুরস্কার আমাকে ভালো কাজে আরও বেশি উৎসাহ দেবে এবং মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করতে শক্তি যোগাবে। তিনি আজীবন মানুষের পাশে থেকে সমাজের জন্য ভালো কাজের উদাহরণ সৃষ্টি করতে চান।
তিনি আরো বলেন, আমি আমার অবস্থান থেকে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সমাজের সকলশ্রেণীর মানুষের পাশে সেবক হিসেবে থাকতে চাই। দেশের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সরকারের উন্নয়ন ও সাফল্য মানুষের কাছে তুলে ধরতে হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares