হবিগঞ্জ সমিতি সিলেটে’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পারিবারিক মিলনমেলা আগামীকাল শনিবার

প্রকাশিত: ৬:৩৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৩

হবিগঞ্জ সমিতি সিলেটে’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পারিবারিক মিলনমেলা  আগামীকাল শনিবার

সিলেট মহানগরীতে বসবাসরত প্রাণের সংগঠন হবিগঞ্জ সমিতি সিলেট আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠিত হবে আগামীকাল ২১ জানুয়ারী শনিবার। করোনার কারনে দুইবছর থেমে থাকার পর এবার ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে সিলেট নগরীর মেন্দিবাগস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্্র এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমিতির উদোগে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে ১ম পর্বের অনুষ্ঠানের উদ্বোধন করবেন প্রধান অতিথি হবিগঞ্জ-১(নবীগঞ্জ-বাহুবলের আসনের সংসদ সদস্য গাজী মোঃ শাহনেওয়াজ মিলাদ।
২য় পর্বের অনুষ্ঠান বিকেল ৩টায় ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
হবিগঞ্জ সমিতি সিলেট এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাক মোঃ আবু তাহের চৌধুরী সমিতির সংশ্লিষ্ট সকলকে যথাসময়ের উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।
সকাল থেকে দুপুর পর্যন্ত চলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সমিতির সন্তানরা বিভিন্ন ইভেন্টে প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন প্রধান অতিথি ।

এ সংক্রান্ত আরও সংবাদ

shares