জালালাবাদ হোমিও কলেজের জমি দখলের প্রতিবাদে বিশাল মানববন্ধন

প্রকাশিত: ৫:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২০

জালালাবাদ হোমিও কলেজের জমি দখলের প্রতিবাদে বিশাল মানববন্ধন

এম ইজাজুল হক ইজাজঃ
জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতালের জমি দখলের প্রতিবাদে মানববন্ধন করেছেন কলেজের ডাক্তার শিক্ষক-শিক্ষার্থীরা। আজ (৩ ডিসেম্বর) বৃহস্পতিবার কেন্দ্রীয় শহীদ মিনারে সড়কের দুপাশে দাড়িয়ে এক ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জালালাবাদ হোমিও কলেজের অধ্যক্ষ ডা. মোজাহিদ খান, ভাইস প্রিন্সিপাল ডা. ইমদাদুল হক, প্রভাষক ডা. আবুল হাসান চৌধুরী, প্রভাষক ডা.শফিকুল হক, প্রভাষক ডা. নাজমুল হক, প্রভাষক ডা. সাজ্জাদুর রহমান, প্রভাষক ডা. ফরহাদ আহমদ, মেডিকেল অফিসার মালা রানী দে,ডা. মুজিবুর রহমান, বাবলী রানী সিনহা সহ সিলেটের প্রত্যন্ত অঞ্চলেরহোমিও চিকিৎসক ওছাত্র/ছাত্রীরা ।
এসময় বক্তরা অভিযোগ করে বলেন, সিলেট বিভাগের ঐতিহ্যবাহী জালালাবাদ হোমিও মেডিকেল কলেজ হাসপাতাল স্থায়ী ভবনের জন্য নগরীর বাগবাড়িস্থ ৩০ শতক জায়গা ক্রয় করা হয় কয়েক মাস আগে কলেজের নামে। কিন্তু সন্ত্রাসীরা লোভ সামলাতে না পেরে কলেজের সাইনবোর্ড স্থাপনা ভাংচুর করে ওই সম্পত্তি দখলের অপচেষ্টা চালাচ্ছে । ডাক্তার ও শিক্ষার্থীরা অবিলম্বে অবৈধ দখলের অপচেষ্ঠাকে প্রতিহত করার জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানায়। এসময় কলেজের প্রায় কয়েক শতাধিক বর্তমান ও সাবেক শিক্ষার্থী ব্যানার,ফেস্টুন নিয়ে মানববন্ধনে অংশ নেন। জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্থক্ষেপে ঐতিহ্যবাহী কলেজটির সম্পত্তি রক্ষার দাবি জানান বক্তারা। মানববন্ধন শেষে কলেজের ডাক্তার ও শিক্ষার্থীরা সিলেট জেলা প্রশাসরক ম্ধ্যমে স্বারাষ্ট মন্ত্রনালয় ও শাস্থ্য মন্ত্রনালয় বরাবরে স্বারক প্রদান করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares