নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ দয়াল উদ্দিন তালুকদার এর কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ৫:২৪ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২৩

নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ দয়াল উদ্দিন তালুকদার এর  কৃতজ্ঞতা প্রকাশ

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
বিশ্বনাথ উপজেলার ৬নং বিশ্বনাথ সদর ইউনিয়নের গত ১৭ জুলাই নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ইফনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন মোঃ দয়াল উদ্দিন তালুকদার। বিজয়ের এই ক্ষনে তিনি মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া জানান। তিনি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান বিশ্বনাথ সদর ইউনিয়নে সেবক হিসেবে দায়িত্ব দেওয়ায়।
কৃতজ্ঞতা জানাই আমার ভাই বন্ধু আত্মীয় পরিবার পরিজনের প্রতি যারা দিন রাত পরিশ্রম করে আমার এই ইউনিয়নের প্রতিটি মানুষকে সাথে নিয়ে আমাকে বিপূল ভোটে বিজয়ী করেছেন। আমি সত্যি আপনাদের কাছে চির কৃতজ্ঞ ও চির ঋণী। নিশ্চয়ই এই বিজয় আপনাদের সকলের, এই বিজয় সকল অন্যায় অবিচার জুলুম নির্যাতনের বিরূদ্বে সাধারণ জনগণের স্বোচ্ছার ও প্রতিবাদের বিজয়।

আমি নিজের প্রতি আপনাদের প্রতি ওয়াদাবদ্ব এই ইউনিয়নের সবাইকে আমি আমার পরিবারের অংশ হিসেবে দেখবো, সুখে দুঃখে আমরা এক সাথে সবাইকে সাথে নিয়ে পথ চলবো। আমার ভিষন উন্নত ও আধুনিক বাংলাদেশের লক্ষ্যমাত্রা অর্জনে সবাইকে সাথে নিয়ে হাতে হাত, কাঁধে কাঁধ রেখে কাজ করে যাবো ইনশাআল্লাহ্।সামনের দিনে এক সাথে চলার জন্য আমি আবারো আপনাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares