সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শামসুল ইসলাম টুনু পেয়েছেন আনারস প্রতীক

প্রকাশিত: ১২:০৯ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪

সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে শামসুল ইসলাম টুনু পেয়েছেন আনারস প্রতীক

এম ইজাজুল হক ইজাজ : সদর উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।
বুধবার (২৩ এপ্রিল) জেলা নির্বাচন সম্মেলন কক্ষে দুপুরে জেলা রিটার্নি কর্মকর্তা প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওযা হয়। তাঁকে সহযোগিতা করেন উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফরহাদ হোসেন।
চেয়ারম্যান প্রার্থী শামসুল ইসলাম টুনু লটারীর মধ্যে পেয়েছেন আনারস মার্কা। এদিন সকালে প্রার্থী নিজেদের কর্মী ও সমর্থকদের নিয়ে নির্বাচনি প্রতীক নিয়ে যান।
উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে আলোচনায় রয়েছেন বিশিষ্ট শিক্ষানুরাগী, ব্যবসায়ী ও সমাজ সেবক শামসুল ইসলাম টুনু। তিনি ইতিমধ্যেই ভোটার ও সাধারণ মানুষের মাঝে ব্যাক্তিগত ইমেজ তৈরি করে তুলেছেন। নির্বাচনী মাঠে সৎ ও যোগ্য প্রার্থী হিসাবে সাড়া জাগানো আলোড়ন সৃষ্টি করেছেন টুনু।
নির্বাচনি প্রতীক পেয়ে এক প্রতিক্রিয়ায় শামসুল ইসলাম বলেন, এই বছরে যোগ্য দেখে আপনাদের ভোটটি দিবেন। আমি জনবিচ্ছিন্ন নয়, এখানের সকল শ্রেনী পেশার সাধারন মানুষের দোয়া ও আন্তরিক ভালবাসা এবং তাদের আস্থা অর্জনের মাধ্যমেই নির্বাচনে বিজয়ী হয়ে একজন জনবান্ধব জনপ্রতিনিধি হিসেব জনগনের ন্যায্য অধিকার তাদের কাছে পৌঁছে দিতে চাই। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রতিনিধিরা তাদের পবিত্র আমানত মহামূল্যবান ভোট দিয়ে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে, জনগনের সেবক হিসেবে সততা ও দক্ষতার সাথে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সকল শ্রেণী পেশার মানুষের মৌলিক অধিকার আদায়ে সক্ষম হবো বলে আমি আশাবাদী। নির্বাচিত হলে সাধারন জনগনের গুরুদায়িত্ব সৎ ও নিষ্ঠার সাথে পালনের মাধ্যমে অসহায় গরিব মানুষের ভাগ্য উন্নয়নে আমি কাজ করে যাবো কথা দিচ্ছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares