দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক মাসুদ আহমেদ

প্রকাশিত: ১:৩১ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২৪

দেশবাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক মাসুদ আহমেদ

দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী, রাজনীতিবিদ ও সমাজসেবক মাসুদ আহমেদ।
মাসুদ আহমেদ এর আদিনিবাস হবিগঞ্জ জেলার ঐতিহ্যবাহী চুনারুঘাট উপজেলায়। সে সিলেটস্থ চুনারুঘাট সমিতির সহ-সভাপতি, হবিগঞ্জ সমিতি সিলেটের আজীবন সদস্য এছাড়াও বিভিন্ন সামাজিক সংস্থার সাথে জড়িত। মাসুদ আহমেদ সিলেট দরগা মহল্লা এলাকার বাসিন্দা দরগা মহল্লায় মহানগর হাসপাতালা ও পাইনিওর হসপিটাল এর অন্যতম পরিচালক।
এক শুভেচছা বার্তায় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।
শুভেচ্ছা বার্তায় তিনি আরও বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল ফিতর আমাদের মধ্যে সমাগত। ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাঁসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। ঈদ এর অর্থটাই হচ্ছে ফিরে আসা। এমন এই দিনকে ঈদ বলা হয়, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে এই জন্য যে মানুষ বারবার একত্রিত হয় এবং সাধ্যমতো যার যা উপার্জণ তা নিয়েই আনন্দ উৎসব করে। তাই ঈদ দ্বারাই মহান আল্লাহ তাঁর বান্দাকে নিয়ামাত কিংবা অনুগ্রহে ধন্য করে থাকেন। মহান আল্লাহ পাক মুসলিম উম্মাদের প্রতি নিয়ামত হিসেবেই ঈদ দান করেছে। তাই এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি। সবাইকে জানাই ঈদের অগ্রীম শুভেচ্ছা, ঈদ মোবারক!

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares