ভোটে জেতার পরেও মানুষের দুয়ারে দুয়ারে নব-নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান লিটন

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২৩

ভোটে জেতার পরেও মানুষের দুয়ারে দুয়ারে নব-নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান লিটন

৩নং অলংকারী ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান লিটন ভোটে জেতার পরেও মানুষের দুয়ারে দুয়ারে ঘুরে বেড়াচ্ছেন। তিনি ১৭ জুলাই অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকে জনগণের অশেষ দোয়া ও ভালবাসায় বিপুল সংখ্যক ভোট পেয়ে বিজয়ের সেরা হাঁসিটাই হাসঁলেন।

নির্বাচনে বিজয়ী হওয়ার পর থেকে ইউনিয়নের পাড়া, মহল্লা ও গ্রামের ভোটারদের সাথে সৌজন্য সাক্ষাত, কৃতজ্ঞতা প্রকাশ সহ সকলের কাছে দোয়া চাচ্ছেন। শুধু তাই নয় নির্বাচন জয়ের ঘোষণার সাথে সাথেই সমর্থকরা সহ বিভিন্ন পেশাজীবির সাধারন মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন।
তিনি বিজয় ছিনিয়ে আনেননি, জনগণের দোয়া ভালোবাসার উপহার হিসাবে বিজয়ের মালা গলায় পড়েছেন বলে জানান নব-নির্বাচিত চেয়ারম্যান আতিকুর রহমান লিটন ও তাঁরই সহোদর ছোট ভাই যুক্তরাজ্য প্রবাসী সুহেল।
তিনি এই প্রতিবেদককে জানান, অবহেলিত রাস্তা-ঘাট ও ইউনিয়নবাসীর খেদমতে কাজ করে যাবেন। তিনি অলংকারী ইউনিয়নকে একটি আদর্শ মডেল ইউনিয়ন গড়ে তুলতে নির্বাচনের মতো সকলকে তাঁর পাশে থেকে সার্বিক সহযোগিতার করার আহ্বান জানিয়েছেন।

এ বিষয়ে নব-নির্বাচিত চেয়ারম্যান সাবেক ছাত্র নেতা লিটন আরও বলেন, আমি অলংকারী ইউনিয়নবাসীর সর্বোচ্চ সহযোগিতা পেয়েছি, তারা আমাকে প্রাণ ভরে ভালোবাসা দিয়েছে। আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে ইউনিয়নবাসীর কল্যাণে কাজ করবো, ইনশাল্লাহ। আমি এলাকার যুব সমাজকে নিয়ে গড়তে চাই যার মডেল হবে অলংকারী ইউনিয়ন। জনগণকে দেওয়া আমার প্রতিশ্রুতি এখন বাস্তবায়ন করে দেখার সময় মাত্র। সে লক্ষ্যে আমি অলংকারী ইউনিয়নবাসীর সর্বাত্মক সহযোগীতায় কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares