নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সুস্থ, সুন্দর ও আনন্দময় জীবনের জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই //মুহাম্মদ আব্দুল ওয়াহাব

প্রকাশিত: ৫:০৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২৪

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সুস্থ, সুন্দর ও আনন্দময় জীবনের জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই //মুহাম্মদ আব্দুল ওয়াহাব

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
এসএমপি ডিসি (ইএন্ডডি) মুহাম্মদ আব্দুল ওয়াহাব বলেছেন সুস্থ-সুন্দর জীবনের জন্য খেলাধুলার বিকল্প নেই।
দৈহিক ও মানসিক সুস্থ জাতি গঠনে প্রতিনিয়ত খেলাধুলা ও হাটাচলা আবশ্যক। নবীগঞ্জ কল্যাণ সমিতি মুলত একটি সামাজিক সংগঠন। এ সমিতি অনেক দুর এগিয়েছে বিভিন্ন জনহিতকর কাজের অভীষ্ট লক্ষ্য নিয়ে কাজ করছে। নবীগঞ্জ কল্যাণ সমিত সিলেট পরিবারের মধ্যে সম্প্রীতি ও সৌহার্দের মেলবন্ধন দৃঢ় করার পাশাপাশি সমিতি অসামান্য অবদান রাখছে। গতকাল ২রা ফ্রেব্রুয়ারী শুক্রবার গোয়াইনঘাট উপজেলার মারমেইডস হলিডে রিসোর্ট প্রাঙ্গনে দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সংগঠনের সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী এর সভাপতিত্বে এবং সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট আবুল ফজল এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সহযোগী অধ্যাপক, হৃদরোগ বিশেষজ্ঞ ও মেডিসিন চিকিৎসক ডা. এসএম হাবিবউল্লাহ সেলিম, কনসালটেন্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ সৈয়দ জাফরুল হোসাইন, ইএনটি বিশেষজ্ঞ ডাঃ জাকির হোসাইন চৌধুরী, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হান্নান, সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হোসাইন, ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আজিজ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি হেলিম উদ্দিন, মুফতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, আব্দুল করিম দলা, সৈয়দ মতিউর রহমান পেয়ারা, জিল্লুর রহমান চৌধরী, আবু ইউসুফ, বয়েত উল্লা, এস আর চৌধুরী সেলিম, আজাদ আলী সুমন, ছালেহ আহমদ, জাকারিয়া আহমদ প্রমুখ।
ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে অনুষ্ঠানের ১ম পর্বের অনুষ্ঠানের উদ্বোধন করেন দেশের বিশিষ্ট কার্ডিওলজিস্ট প্রফেসর ডাঃ মোঃ খালেদ মোহসনি। দুপুর পর্যন্ত চলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সমিতির সন্তানরা ৩০টি বিভিন্ন ইভেন্টে অংশ নেন। পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares