নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র দোয়া ও ইফতার মাহফিল

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২২

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট’র দোয়া ও ইফতার মাহফিল


সিলেট মহানগরীতে বসবাসকারী নবীগঞ্জ উপজেলা বাসীর প্রাণের সংগঠন নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট আয়োজিত বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষের উপস্থিতিতে পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) নগরীর নাইয়ওরপুলস্থ ফরচুন গার্ডেন এর সেমিনার হলে অনুষ্ঠিত মাহফিলে শুরুতে হাফিজ মৌলানা শফিউল আলম চৌধুরীর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত মধ্য দিয়ে মোনাজাত পরিচালনা করেন মাওলানা নুরুল হক নবীগঞ্জী। তিনি বলেন, পবিত্র কোরআন নাযিলের এই মাসে বেশি বেশি ইবাদতের মাধ্যমে মানুষ আত্মশুদ্ধি অর্জন করতে পারেন। সিয়াম সাধনার এই মাসে রোজাদারদের প্রতি আল্লাহ তা’য়ালা অশেষ রহমত ও বরকত দান করেন।
নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের সভাপতি আলহাজ¦ মনসুর আলী খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজল এর উপস্থাপনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলটি নবীগঞ্জ কলাণ সমিতির সকল সদস্যদের অংশগ্রহণে এক মিলন মেলায় পরিণত হয়।
মাহফিলে আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, দেশের বিশিষ্ট কার্ডিওলজিষ্ট প্রফেসর ডা.খালেদ মোহসিন, নবীগঞ্জ পৌরসভার মেয়র ছাাবির আহমদ চৌধুরী, সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালের এসোসিয়েট প্রফেসর হৃদরোগ বিশেষজ্ঞ ডা.এসএম হাবিবউল্লাহ সেলিম, মদন মোহন কলেজের সাবেক অধ্যক্ষ ড.আবুল ফতেহ ফাত্তাহ,সিলেট শিক্ষা অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিম,সুপ্রীম কোর্টের আইনজীবী ব্যারিস্টার মোজাক্কির হোসাইন, হবিগঞ্জ সমিতি সিলেট এর সাধারণ সম্পাদক মো.আবু তাহের চৌধুরী।
আরও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, শাবিপ্রবি এসোসিয়েট প্রফেসর ড. এম মাহবুুবুল হাকিম, মুফতি এডভোকেট আব্দুর রহমান চৌধুরী, পানসী গ্রুপের চেয়ারম্যান আবু বকর সিতু,প্রফেসর রজত কান্তি ভট্রাচার্য, আব্দুল করিম দলা মিয়া, বয়েত উল্লাহ, এ আর চৌধুরী সেলিম প্রমুখ। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares