যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সিলেট ওসমানী নগরের লুৎফুর রহমান এর পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

প্রকাশিত: ৫:৫৬ পূর্বাহ্ণ, মে ১৪, ২০২০

যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা সিলেট ওসমানী নগরের  লুৎফুর রহমান এর পবিত্র  ঈদুল ফিতরের শুভেচ্ছা

সিলেটৈর নিউজ রিপোর্টঃ
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহ ও সর্বস্তরের জনতাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা, আওয়ামী ফ্রেন্ডস সার্কেল বিট্রিশ বাংলাদেশ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবী মোহাম্মদ লুৎফুর রহমান।
বৃহস্পতিবার (১৪ মে) ভিডিও কনফারেন্সে এক শুভেচ্ছা বার্তায় যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান বলেন, ব্যক্তি জীবনকে সুন্দর, পরিশুদ্ধ ও সংযমী করে গড়ার লক্ষে মুমিন মুসলমানেরা মাসব্যাপী সিয়াম সাধনার পর অনাবিল আনন্দের বার্তা নিয়ে ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছে। বিশ্ব মুসলিমের সবচেয়ে বড় ধর্মীয় আনন্দ উৎসব হচ্ছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ উৎসব মানব মনের আনন্দময় স্বত্তার জাগরণ ঘটায়। তার আত্মাকে মিলনের বোধে উদ্দীপ্ত করে। ঈদুল ফিতরের উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদুল ফিতরের উৎসব।
উল্লেখ্য পবিত্র ঈদুল ফিতর ২০২০ উপলক্ষে, যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আগামীদিনের কান্ডারী আনোয়ারুজ্জামান চৌধুরী পক্ষ থেকে বালাগঞ্জ-বিশ্বনাথ ও ওসমানী নগর উপজেলা সর্বস্তরের জনসাধারণসহ তথা বিশ্বব্যাপী সকল মুসলিম ভাই বোনদের ঈদের শুভেচ্ছা। লুৎফুর রহমান বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদে জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।
তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে বর্তমান বৈশিক মহামারী করোনায় সংকটে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন। ঈদুল ফিতরের শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে তিনি আশা প্রকাশ করেন। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল ফিতরের শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। প্রেস- বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares