আশারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চমক দেখা্বে আলহাজ্ব আব্দুস সত্তার

প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ, জুন ৬, ২০২১

আশারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চমক দেখা্বে  আলহাজ্ব আব্দুস সত্তার

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের সভাপতি, নয়াবন্ধর উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ গভর্ণিং বডির সভাপতি এবং সিলেট বন্দর লালবাজার হোটেল আল মিনার এর স্বত্বাধিকারী আলহাজ¦ মোঃ আব্দুস সত্তার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করছেন।
আলাপকালে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ¦ মোঃ আব্দুস সত্তার বলেন- নেতা বা নেতৃত্ব দেয়ার লক্ষ্যে নয়, জনগণের কাছে থেকে জনসেবা করাই আমার মূল লক্ষ্য ও উদ্দেশ্য। জনসেবাকে ইবাদত হিসেবে গ্রহণ করে বঙ্গবন্ধুর আর্দশ লালন করে দীর্ঘদিন যাবৎ দলের পক্ষে ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। দল থেকে আমাকে মনোনয়ন দিলে আশারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি নির্বাচন করবো।
আশারকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের দুর্গ। যা অতীতেও ছিলো, এখনো আছে। আমার বিশ্বাস, গণমানুষের প্রতীক নৌকা মার্কা নিয়ে নির্বাচন করলে জনগণ আমাকে মূল্যায়ন করে তাদের খাদেম হিসেবে সেবা করার সুযোগ দিবেন ইউনয়িনবাসীর সর্মথন ও সহযোগতিা পেলে মানব সেবায় নিজেকে উৎর্সগ করার মাধ্যমে ইউনয়িনকে একটি আধুনকি ও মডলে ইউনয়িন হিসেবে গড়ে তুলতে চান তিনি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে ধারণ করে তৃণমূল থেকে উঠে আসা আব্দুস সাত্তার এখন ইউনয়িনবাসীর কাছে আইকন হিসেবে পরিচিত এবং র্সবদা মানুষের পাশে থেকে ব্যাপক গণসংযোগ করছেন । চেয়ারম্যান পদ প্রত্যাশী হিসেবে তিনি জনগনের ভালোবাসা পাচ্ছেন অনেক।
দলীয় মনোনয়নরে ব্যাপারে আব্দুস সত্তার বলনে, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্ত নিবেন। যোগ্য ব্যক্তিকে মনোননয়ন দিবেন।
সম্প্রতি সিলেটের নিউজ টুয়েন্টিফোর এর সম্পাদক এম ইজাজুল হক ইজাজ এর সাথে একান্ত আলাপচারতিায় আব্দুস সত্তার বলনে, আশারকান্দি ইউনিয়নের অবহলেতি-অসহায় মানুষরে দারিদ্র বিমোচনের লক্ষ্যে সমাজসেবামূলক কাজে আত্মনিয়োগ করতে চাই। ইউনয়িনবাসীর সর্মথন, সহযোগতিা ও ভোটে চেয়ারম্যান
নির্বাচিত হলে সকল অবহলেতি-অসহায় হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো। কাঙ্খতি উন্নয়ন বঞ্চিত ইউনয়িনকে একটি আধুনকি ও মডলে ইউনয়িন হিসেবে উপহার দিতে চাই। পিছিয়ে পড়া অবহলেতি জনগোষ্ঠীদের সার্বক্ষনিক সহযোগিতা সামাজিক উন্নয়ন, রাস্তা নির্মান লেথাপাড়ার মানোন্নয়ন, খেলাধুলার ব্যবস্থাসহ বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে অবহলেতি ইউনয়িনকে একটি আধুনকি ও মডলে ইউনয়িন হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।
খোঁজ নিয়ে জানা যায়, আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আব্দুর সত্তার প্রবাসে অবস্থানকালে এবং দেশে আসার পরেও বিভিন্ন সামাজিক মাধ্যমে দীর্ঘ দিন ধরে এ ইউনিয়নে প্রত্যান্তাঞ্চলের বঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে সাহায্য-সহযোগিতাসহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares