ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী রুহেল পারভেজ

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২১

ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান মেম্বার পদপ্রার্থী রুহেল পারভেজ

গোলাপগঞ্জ উপজেলার আসন্ন ইউপি নির্বাচনে দোয়া ও সমর্থন প্রত্যাশী, আধুনিক ওয়ার্ড গড়তে চান ৬ নং ঢাকা দক্ষিণ ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের টিউবওয়েল মার্কা প্রতীক নিয়ে মেম্বার পদপ্রাথী হিসেবে জনগনের ভোটে নির্বাচিত হয়ে আধুনিক ওয়ার্ড উপহার দিতে চান রুহেল পারভেজ। ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ (ইউপি-২০২১) নির্বাচন আগামী ২৬ এ ডিসেম্ভর ইউনিয়ন পরিষদের নির্বাচন কে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জোর প্রচারণা। তারই ধারাবাহিকতায় ইউপি সদস্য পদে নির্বাচিত হয়ে উন্নয়নের স্বার্থে প্রার্থী হওয়ার ঘোষণা দোন রুহেলা পারভেজ ।
ঢাকা দক্ষিণ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ভোটারদের সাথে কথা হলে জানা যায়, নির্বাচন ঘিরে তাদের প্রত্যাশা ও অনুভূতি আকাশছোঁয়া। সময় এখন ডিজিটাল বাংলাদেশের তরুনদের। সময় এখন পরিবর্তনের। এই সময় শুধু নয়, ভবিষ্যতের সময়ও উন্নয়নের। ভবিষ্যতের বাংলাদেশও পরিবর্তনের জন্যই। আর পরিবর্তনের উপযোগী বর্তমান বিনির্মাণ করা গেলেই কেবল- ভবিষ্যত হবে বাংলাদেশের।

রুহেল পারভেজ বলেন, আমি এলাকার জনগণের সুখে দুঃখে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আরও উন্নয়নই আমার মূল লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে কাজ করবো। দুর্নীতি, মাদক, সন্ত্রাসসহ সব অন্যায় অনিয়মের বিরুদ্ধে ওয়ার্ডের সবাইকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

0
SHARES

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares