ইউপি নির্বাচনে পূনরায় নির্বাচিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করলেন মোঃ আফরুজুল হক আফরুজ

প্রকাশিত: ৬:১২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২২

ইউপি নির্বাচনে পূনরায় নির্বাচিত হয়ে কৃতজ্ঞতা প্রকাশ করলেন মোঃ আফরুজুল হক আফরুজ

এম ইজাজুল হক ইজাজঃ
কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ওসমানীনগর ্ উপজেলার ৭ নং দয়ামীর নং র্ ইউনিয়নের ৯ নং ওয়ার্ড থেকে টানা ৪ বার নির্বাচিত মেম্বার মোঃ আফরুজুল হক আফরুজ।
সদ্য অনুষ্ঠিত হওয়া ৩১ জানুয়ারী ৭ম ধাপের ইউপি নির্বাচনে ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে টিউবওয়েল মার্কা প্রতীক নিয়ে মো. আফরুজুল হক আফরুজ পুনরায় মেম্বার নির্বাচিত হওয়ায় নির্বাচনের সাথে সংশ্লিষ্ট সকলের সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।
তিনি বলেন, আমার সকল শুভাকাঙ্খী, যারা আমার জন্য বিনা পারিশ্রমিকে স্ব-উদ্যোগে পরিশ্রম করেছেন, সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে যারা নির্বাচনী দায়িত্ব পালনসহ সহযোগীতা করেছেন ও সম্মানিত ভোটারসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিশেষ করে আমাদের গ্রাম পঞ্চায়েতের জন্য আমি অফুরান কৃতজ্ঞ ও শ্রদ্ধা নিবেদন করছি এবং আমার উপর দেয়া জনগণের দায়িত্ব যেন যথাযথভাবে পালন করতে পারি তার জন্য সবার দোয়া ও সহযোগিতা চাই।
তিনি আরো বলেন, বার বার নির্বাচনেও মানুষ যে ভাবে তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে ওয়ার্ডবাসীর সেবাকরার সুযোগ করে দিয়েছেন, আমার উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করেছি। আবারও নির্বাচিত করে আমার ওয়ার্ডবাসী আমাকে ঋণী করেছেন, মানুষের সেবা করার মানুষিকতা আরো বেড়েগেছে , সঠিকভাবে দায়িত্বপালনে ওয়ার্ডবাসীসহ সংশ্লিষ্ট প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares