এডভোকেট আবুল ফজল এর পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

প্রকাশিত: ৫:০৭ পূর্বাহ্ণ, জুলাই ১৯, ২০২১

এডভোকেট আবুল ফজল এর পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
সিলেট জেলা কর আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট এর সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আবুল ফজল সিলেট তথা সমগ্র দেশ বাসীকে শুভেচ্ছা জানিয়েছেন।
সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তির শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, এ বছর এমন একটা সময়ে ঈদুল আজহা অনুষ্ঠিত হচ্ছে যখন মহামারি করোনার ছোবলে বিশ্ববাসী বিপর্যস্ত এর প্রভাব আমাদের দেশেও। বিশ্বের বিভিন্ন স্থানে অনেক মানুষই মানবেতর জীবনযাপন করছে। সারা বিশ্বব্যাপী এবার এক অবর্ণনীয় পরিস্থিতির মধ্য দিয়ে পবিত্র ঈদুল আযহা পালন করবে। কারণ, মরণঘাতী করোনা ভাইরাসের হানায় অনেকেই স্বজন হারিয়েছেন। নানাভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন। এসব মানুষের কল্যাণে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহবান জানান।
তিনি বলেন, আত্মত্যাগ আল্লাহর প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। ঈদুল আযহা এই ধারা শুধু ঈদ নয় বছরের প্রতিটি দিনেই অব্যাহত রাখতে হবে। পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক জাতি-ধর্ম নির্বিশেষে আমাদের মধ্যে অনাবিল আনন্দ, সুখ, শান্তি, সৌহার্দ্য ও ভ্রাতৃত্বের নব বার্তা। পবিত্র ঈদুল আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলিত করার মাধ্যমে দেশ, জাতি ও রাষ্ট্রের সর্বোত্তম কল্যান সাধিত হবে। সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares