জাতীয় শোক দিবসে বাঁধন সাহিত্য দর্পন পরিষদ সিলেটএর আলোচনা সভা ও দোয়া মাহফিল বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম ———————বদরুল ইসলাম শোয়েব

প্রকাশিত: ৮:০২ পূর্বাহ্ণ, আগস্ট ১৬, ২০২০

জাতীয় শোক দিবসে বাঁধন সাহিত্য দর্পন পরিষদ সিলেটএর আলোচনা সভা ও দোয়া মাহফিল বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম ———————বদরুল ইসলাম শোয়েব

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব বলেছেন, পনেরো আগষ্ট যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাঙালি জাতির ভাগ্যের চাকাকে পিছিয়ে দিয়েছিল, বাংলাদেশকে বিশ্বে কলঙ্কিত করেছিল জাতি কোনদিন তাদের বংশধরদের ও ক্ষমা করবেনা। বঙ্গবন্ধু কেবল একজন ব্যক্তি নন, এক মহান আদর্শের নাম। যে আদর্শের উজ্জীবিত হয়েছিল গোটা দেশ। সেই আদর্শকে বুকে ধারন করে প্রত্যেক নাগরিক প্রকৃত দেশপ্রেমিক, সৎ, নিষ্ঠাবান সাহসী ও ত্যাগী দেশকর্মী হতে হবে। বঙ্গবন্ধুর সংগ্রামী জীবন থেকে যারা শিক্ষা গ্রহন করবে তারা কখনো দুর্নীতিবাজ হতে পারে না। তিনি বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নেয়ার আহবান জানান।
১৫ আগস্ট শনিবার সন্ধায় নগরীর দরগামহল্লায় বাঁধন সাহিত্য দর্পন পরিষদ সিলেট আয়োজিত প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাঁধন সাহিত্য দর্পন পরিষদ এর সভাপতি সাদিক হোসেন এপলু। সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কবি কামাল আহমদ এর পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কলামিস্ট সারোয়ার কবির।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও সিলেট মহানগর শ্রমিকলীগের সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সংগঠনের উপদেস্টা বিশিষ্ট সমাজসেবী তোফায়েল আহমদ, কাজী সৈয়দ মোজাম্মিল উদ্দিন, মহানগর শ্রমিকলীগের সহ-সভাপতি মোশারফ হোসেন জাকির, কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এডভোকেট মামুন রশিদ, সংগঠনের উপদেষ্ঠা ব্যবসায়ী হেলাল আহমদ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোস্তফা আহমদ,ইয়াকুব আহমদ,কামাল আহমদ দুর্জয় প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিফ ফয়সল আহমদ এবং দোয়া পরিচালনা করেন শাহজালাল (র) মসজিদের মোয়াজ্জিন মৌলানা জসীম উদ্দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares