নবনির্বাচিত মেম্বার আশিক মাহমুদ এর কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত: ৪:৪৮ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২৩

নবনির্বাচিত মেম্বার আশিক মাহমুদ এর কৃতজ্ঞতা প্রকাশ

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
বিশ্বনাথ উপজেলার ৬নং বিশ্বনাথ সদর ইউনিয়ন নির্র্বাচনে নবগঠিত ১নং ওয়ার্ড থেকে মেম্বার পদে তালা মার্কা প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হলেন আশিক মাহমুদ। ১৭ জুলাই উৎসব মূখর নির্বাচনে বিজয়ী হয়ে সিলেটের নিউজ টুয়েন্টিফোর এর এক সাক্ষাতে আশিক মাহমুদ বলেন, ১নং ওয়ার্ডবাসী তাদের মূল্যবান ভোট দিয়ে তালা মার্কা প্রতীকে আমাকে জয়যুক্ত করায় আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি শুকরিয়া আদায় করেন। সম্মানিত ভোটারদের প্রতি আমি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। আপনারা আমার ওপর যে আস্থা ও বিশ্বাস স্থাপন করেছেন আমি আমার সততা, আন্তরিকতা, নিষ্ঠা, মেধা, দক্ষতা ও আমার নিরলস পরিশ্রম দিয়ে আপনাদের সে আস্থা ও বিশ্বাসের পূর্ণ মর্যাদা রক্ষা করতে প্রতিশ্রুতিবদ্ধ।
আপনাদের নির্বাচিত ১নং ওয়ার্ডের মেম্বার হিসেবে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছেন, আমাকে সম্মানিত করেছেন, আপনাদের দেয়া এ দায়িত্ব আমি যথাযথভাবে পালনে আমার অঙ্গীকার পুনর্ব্যক্ত করছি।

আমি আপনাদের দোয়া, শুভকামনা ও সহযোগিতা প্রত্যাশা করি। ইনশাআল্লাহ, সম্মানীত নাগরিকবৃন্দের সকল সেবা প্রাপ্তি নিশ্চিত করতে আমি আপনাদের সাথে নিয়ে কাজ করবো। সেবা নিশ্চিত করে নির্বাচনী ইশতেহারে দেয়া আমার অঙ্গীকার আমি অবশ্যই পালন করবো। ১নং ওয়ার্ডকে পরিকল্পিত মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares