নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের যাকাত বিতরণ অনুষ্ঠান

প্রকাশিত: ৬:০৪ পূর্বাহ্ণ, মে ১১, ২০২১

নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেটের যাকাত বিতরণ অনুষ্ঠান

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
নবীগঞ্জ কল্যাণ সমিতি সিলেট এর উদ্যোগে অসহায় দুঃস্থ পরিবারের মধ্যে যাকাত বিতরণ করা হয়েছে। রোববার (১০ মে) দুপুরে নবীগঞ্জ উপজেলা কমপ্লেক্স প্রাঙ্গনে সামাজিক দুরত্ব বজায় রেখে এক অনুষ্ঠানের মাধ্যমে ২১২টি পরিবারের মাঝে খাদ্য ফুডপ্যাক, ১১টি মাদ্রাসায় নগদ অর্থ ও ৮জন মহিলাকে সেলাই মেশিন তুলে দেন অতিথিবৃন্দ।
সমিতির সভাপতি মনসুর আলী খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আবুল ফজল এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ নবীগঞ্জ-বাহুবল আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম ও নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহিউদ্দিন।
আরও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি ছালেহ আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম দলা মিয়া, কোষাধ্যক্ষ আবু ইউসুফ, বয়েত উল্লাহ,শাহ মোস্তাকিন, এ আর চৌধুরী সেলিম, হাফিজ মৌলানা শফিউল আলম চৌধুরী, ডা.শাহ আজাদ আলী সুমন, ছালেহ আহমদ প্রমুখ।
প্রসঙ্গত, বিগত ২০১৭ সাল থেকে সমিতির উপদেস্টা দেশের বিশিষ্ট কার্ডিওলজিস্ট অধ্যাপক ডা.খালেদ মোহসিন এর উদ্যোগে প্রত্যেক বছর রমজান মাসে এ কার্যক্রম নিয়মিতভাবে পরিচালিত হচ্ছে। দেশ ও বিদেশ থেকে সমিতির বিত্তশালী সদস্যদের নিকট হতে টাকা সংগ্রহ করে প্রতিবারের ন্যায় এবারও যাকাত বিতরণ অনুষ্ঠানটি সফল ও স্বার্থক হয়েছে। প্রেস-বিজ্ঞপ্তি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares