পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী নজির আহমদ আজাদ

প্রকাশিত: ৮:১৪ পূর্বাহ্ণ, জুলাই ১৭, ২০২১

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী নজির আহমদ আজাদ

সিলেটৈর নিউজ টুয়েন্টিফোরঃ
ঈদুল আযহা বা কুরবানীর ঈদ উপলক্ষে সিলেট সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়নের সর্বস্তরের জনগণ সহ দেশবাসি ও বিশ্ব মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছা জানিয়ে বিবৃতি প্রদান করেন, সিলেট মহানগর জয় বাংলা সাংস্কূতিক ঐক্যজোটের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট মহানগর বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহ-সভাপতি, সভাপতি আম্বরখানা হুরায়রা ম্যানশন ব্যবসায়ী সমিতি এবং মৌরি এয়ার ইন্টারন্যাশনাল স্বত্বাধিকারী ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নজির আহমদ আজাদ।
এক শুভেচ্ছা বার্তায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান। তিনি বলেন ত্যাগ ও কোরবানীর বার্তা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। ঈদুল আযাহার উৎসবে সমাজের সকল ভেদরেখা ও সীমানা অতিক্রম করে মানুষে মানুষে মহামিলন ঘটায় ও সৃষ্টি করে পরষ্পরের প্রতি আন্তরিক শুভেচ্ছাবোধ। ধনী-গরিব, উচু-নিচু নির্বিশেষে সকল মানুষকে এক কাতারে দাঁড় করায়। হানাহানি, তিক্ততার গ্লানি থেকে মানুষের মনকে এক স্বর্গীয় শান্তি ও সস্প্রীতির চেতনা দান করে ঈদুল আযহার উৎসব।
তিনি আরও বলেন বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি দেশের বর্তমান বৈশিক মহামারী করোনায় সংকটে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।
করোনা ভাইরাস মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে ঈদের ত্যাগ ও আনন্দ একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে হবে। তিনি আরও বলেন, আত্মত্যাগ এবং আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আযহা। কোরবানির এই ত্যাগের মর্ম অনুধাবন করে সমাজে শান্তি ও কল্যাণের পথ রচনা করতে আমাদের ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হতে হবে। ত্যাগের শিক্ষা আমাদের ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হলেই প্রতিষ্ঠিত হবে শান্তি ও সৌহার্দ্য। পরিশেষে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন। সবাইকে ঈদ মোবারক ও ঈদুল আযহার শুভেচ্ছা। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares