পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাত সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি নেতৃবৃন্দের

প্রকাশিত: ৪:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২২

পুলিশ সুপারের সাথে সৌজন্য সাক্ষাত সিলেট    জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি নেতৃবৃন্দের

সিলেট সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন এর সাথে সৌজন্যে সাক্ষাত ও মতবিনিময় করলেন সরকার অনুমোদিত সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ। সোমবার (২৮ ফেব্রুয়ারি) এ শুভেচ্ছা জানান মালিক সমিতির নেতৃবৃন্দ।
এসময় নেতৃবৃন্দ সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সার্বিক সহযোগিতা কামনা করেন তারা। সাক্ষাতে পুলিশ সুপার ফরিদ উদ্দিন বলেন অন্যায়ের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে রুখে দাড়াতে হবে। অপরাধীদের কঠোর বার্তা দিলেন পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন। তিনি বলেন অপরাধীকে অপরাধী হিসেবেই চিহ্নিত করবো। তার আশ্রয় প্রশ্রয়দাতাদের দেখবো না।
সিলেটে কোনো অপরাধী বা তার কোনো বাহিনী থাকবে না। আধ্যাতিœক জেলা সিলেট শান্তি বিঘ্নকারীকে সহ্য করা হবে না। এরজন্য তিনি শ্রমিক মালিকদের সঙ্গে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। সমাজের ভালো কাজের জন্য পার্টনারশিপ জরুরি।কথা দিচ্ছি, মানুষকে সহযোগিতা করার স্বার্থে কাজ করবো। তিনি অপরাধীদের হুশিয়ার করেন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি র সভাপতি সৈয়দ মকসুদ আহমদ, কার্যকরি সভাপতি হাজী মো. সায়েস্তা মিয়া, সহ-সভাপতি আব্দুল মছব্বির, জাহিদুল হক চৌধুরী, মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. মইনুল হক, সাংগঠনিক সম্পাদক মো. মুহিবুর রহমান সোলেমান, অর্থ সম্পাদক হাজী আব্দুল মালিক, দপ্তর সম্পাদক শমসের মর্ত্তুজা চৌধুরী, প্রচার সম্পাদক মো. আব্দুস সামাদ খান, সাংস্কৃতিক সম্পাদক মো. রজব আলী প্রমুখ।
সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ বলেন,জেলা সুপার আমাদের সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়েছেন। আমাদের সংগঠন সব সময় প্রগতিশীল সোনার বাংলা গড়তে বদ্ধপরিকর। মা-মাটি দেশকে ভালবাসে। সরকার অনুমোদিত জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে কাজ করে যাচ্ছে।
বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares