প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের কম্বল বিতরণ

প্রকাশিত: ৩:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২২

প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের কম্বল বিতরণ

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের উদ্যোগে শীতার্ত দরিদ্র মানুষের মধ্যে কম্বল বিতরন করা হয়। গতকাল ২৩ ফ্রেব্রুয়ারী বুধবার বিকেলে নগরীর আগপাড়া এলাকায় সালমা বাসিতের বাসভবনে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
সিলেট ৮টি উপজেলার মহিলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের হাতে এগুলো তুলে দেওয়া হয় যা তারা শীতার্তদের মাঝে বিতরণ করবেন। শীতবস্ত্র বিতরণে পৃর্ব আলোচনায় সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট সালমা সুলতানা পরিচালনায় ও সভাপতি আলহাজ¦ সালমা বাসিত এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন শীতার্ত মানুষ আমাদের সমাজের অংশ। সরকারের পাশাপাশি সমাজের সকলকে যার যার অবস্থান থেকে দুঃস্থ অসহায় শীতার্তদের কল্যানে এগিয়ে আসতে হবে। কম্বল বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাজনীন হোসেন, জেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি আছিয়া খানম সিকদার, যুগ্ম সম্পাদক সিলেট জেলা জাতীয় মহিলা সংস্থার সভাপতি মিসেস হেলেন আহমদ, সাংগঠনিক সম্পাদক সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবীন রুবা, মাধুরী গুণ, সাহিদা খানম, তামান্না আক্তার হেনা, জয়মতি রানী, সামসুন্নাহার, নাসরিন জাহান প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares