প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র তহবিল থেকে গরীব রোগীদের মধ্যে ৬ লক্ষ ত্রিশ হাজার টাকার চেক বিতরণ

প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০২২

প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র তহবিল থেকে গরীব রোগীদের  মধ্যে ৬ লক্ষ ত্রিশ হাজার টাকার চেক বিতরণ

সিলেটের নিউজ টুয়ন্টিফোরঃ
সাবেক সংসদ সদস্য,সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের অসহায়, দরিদ্র ও অসুস্থ মানুষের প্রতি সর্বদা আন্তরিক। অসুস্থ মানুষদের সুস্থ করতে চিকিৎসা বাবদ অনুদান প্রদান করা মহতি উদ্যোগ। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে অসুস্থ মানুষদের চিকিৎসা বাবদ যেভাবে অনুদান দেওয়া হচ্ছে অতীতে আওয়ামীলীগ ব্যতিত কোন সরকার তা দিতে পারেনি। তিনি প্রধানমন্ত্রীকে আন্তরিক অভিনন্দন জানিয়ে এ ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।
প্রধানমন্ত্রীর বিশেষ তহবিল থেকে বরাদ্দকৃত অর্থ এবং সিলেট জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার প্রচেষ্টায় প্রাপ্ত অর্থের অনুদানের চেক বিতরণ ১৮ জুলাই সোমবার দুপুরে জেলা পরিষদ কার্যালয়ে চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
জেলা পরিষদের সাটুলিপিকার একে এম মাসুম এর সঞ্চালনায় ও জেলা পরিষদের প্রধান নির্বাহী সন্দীপ কুমার সিনহার সভাপতিত্বে আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবার স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সুজাত আলী রফিক, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিসিক কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা. জেলা পরিষদের সাবেক সদস্য মোহাম্মদ শাহনুর, সিলেট জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন আহমদ কয়েছ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি হাসিনা বেগম, যুব সংগঠক আফিকুর রহমান আফিক প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares