বঙ্গবীর জেনারেল ওসমানীর জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের আলোচনা সভা ও দুআ মাহফিল অনুষ্টিত

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২২

বঙ্গবীর জেনারেল ওসমানীর  জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের আলোচনা সভা ও দুআ মাহফিল অনুষ্টিত

মহান মুক্তিযুদ্ধের কমান্ডার-ইন-চিফ, আজীবন গণতন্ত্রী বঙ্গবীর জেনারেল এম,এ,জি ওসমানীর ১০৪ তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ‘ বঙ্গবীর ওসমানী জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদ কেন্দ্রীয় সংসদ এবং বঙ্গবীর ওসমানী গ্লোবাল ফাউন্ডেশন সিলেট-এর যৌথ আয়োজনে আজ ১ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেট নগরীর শিবগঞ্জস্থ ‘ভিশন সিলেট’ কার্যালয়ে এক আলোচনা সভা ও দুআ মাহফিলের আয়োজন করা হয়।
বঙ্গবীর জেনারেল ওসমানী জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য-সচিব ও বঙ্গবীর ওসমানী গ্লোবাল ফাউন্ডেশন -এর প্রেসিডেন্ট, বিশিষ্ট সাংবাদিক- লেখক-গবেষক মুহাম্মদ ফয়জুর রাহমােেনর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ ও খ্যাতিমান কবি অধ্যক্ষ কালাম আজাদ এবং বিশিষ্ট শিক্ষাবিদ, মেট্রোপলিটন ইউনিভার্সিটি সিলেট-এর ডীন প্রফেসর ড. নজরুল হক চৌধুরী।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবীর ওসমানী জন্মশতবার্ষিকী উদযাপন পরিষদের যুগ্ম-সদস্য সচিব চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেট।
অনুষ্ঠানে বঙ্গবীর জেনারেল ওসমানীর অনুকরণীয় জ্বীন ও কর্মের ওপর আলোকপাত করে বক্তব্য রাখেন জন্মশত বার্ষিকী উদযাপন পরিষদের যুগ্ম সদস্য-সচিব, বাংলাদেশ শিশু একাডেমি সিলেট এর সাবেক জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মাহবুবুজ্জামান চৌধুরী, পরিষদের কর্মকর্তা এডভোকেট বদরুল আহমেদ চৌধুরী, সৈয়দ আহমদ আলী, আফিকুর রহমান আফিক, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, আমিন তাহমীদ, কয়েছ আহমদ সাগর,জাবেদুল ইসলাম দিদার এবং খসরুর রশীদ প্রমুখ।
বক্তারা দেশ ও জাতির কল্যাণে, বিশেষ করে আমাদের মহান মুক্তিযুদ্ধে বঙ্গবীর জেনারেল মহম্মদ আতাউল গনি ওসমানীর অসামান্য অবদানের কথা বিশদভাবে তুলে ধরেন। সেইসাথে বঙ্গবীর ওসমানীর রুহের মাগফিরাত কামনা করেন। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন শামসুল আলম এনাম।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares