ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান শেখ ছইফা রহমান কাকলী

প্রকাশিত: ১২:৫৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২৪

ভাইস চেয়ারম্যান পদে লড়তে চান শেখ ছইফা রহমান কাকলী

এম ইজাজুল হক ইজাজঃ
নবীগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন নবীগঞ্জ উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ ছইফা রহমান কাকলী। ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় দিন রাত ব্যস্ত সময় পার করছেন তিনি।
সরেজমিন দেখা গেছে, উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে হাটে-ঘাটে চায়ের দোকানে যেখানেই লোক একত্রে হচ্ছে সেখানেই শুরু হচ্ছে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থীদের আলোচনা, কে হচ্ছেন প্রার্থী। উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের পোস্টার, ফেস্টুন, ব্যানার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন কাকলী। তিনি আরও দুইবার উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী শেখ ছইফা রহমান কাকলী বলেন, আমি দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। গত উপজেলা পরিষদ নির্বাচনে আমি মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে ও আমি নবীগঞ্জ উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন নবীগঞ্জ উপজেলার জনগন। আমার প্রত্যাশা সুন্দর, শৃঙ্খলা ও স্মার্ট উপজেলা গঠনের। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি উপজেলাবাসীর দোয়া, আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares