যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা রাজ চৌধুরীকে সিলেটে সংবর্ধনা

প্রকাশিত: ৬:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২০

যুক্তরাষ্ট্র আওয়ামীলীগ নেতা  রাজ চৌধুরীকে   সিলেটে সংবর্ধনা

সিলেটৈর নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
নিউয়র্ক মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক রাজ চৌধুরী নিজ মার্তূভমি সিলেট আসিলে
ফুলেল শুভেচ্ছা জানানো হয়। ৭ সেপ্টেম্বর রোাববার সন্ধায় সিলেট সদর উপজেলার প্যানেল চেয়ারম্যান ও আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সিলেট জেলার যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিল্লাত আহমদ চৌধুরী তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এসময় মিল্লাত আহমদ চৌধুরী বলেন দেশের যে কোন সংকটময় মুহুর্তে প্রবাসীরা আমাদের পাশে থাকেন। প্রবাসীদের যথাযথ সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব। বিদেশে থেকে তারা রাজনীতিকে ভুলতে পারেননি শত ব্যস্ততার মাঝেও প্রাণের সংগঠন বঙ্গবন্ধুর আদর্শকে ধরে রাখছেন। তিনি আরো বলেন সরকারের একার পক্ষে দেশের উন্নয়ন করা সম্ভব নয়। সরকারের পাশাপাশি প্রবাসীদের সমন্বয়ে একটি আত্মনির্ভরশীল দেশ গড়ে তোলা সম্ভব। আর্থ-সামাজিক উন্নয়নে প্রবাসীরা যে সহায়তার হাত বাড়িয়ে দেন তা প্রশংসার দাবীদার। তিনি সকল উন্নয়ন কর্মকান্ডে প্রবাসীদের সহায়তা অব্যাহত রাখার আহবান জানান।
রাজ চৌধুরী বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি যুক্তরাষ্টে আমরা বঙ্গবন্দুর হত্যার বিচারের দাবি জানিয়ে ট্রাম্পের কাছে স্বারকরিপি প্রদানের পাশাপাশি আন্দোলন সংগ্রাম করে যা্িচ্ছ। যুক্তরাষ্ট্র থেকে বঙ্গবন্ধুর খুনি রাশেদকে দেশে ফিরিয়ে এনে ফাসিঁতে জুলাতে আমরা বদ্ধপরিকর।
এসময় উপস্থিত ছিলেন সিলেট জেলা যুব কল্যাণ ঐক্য পরিষদের কেন্দ্রীয় সভাপতি আওয়ামীলীগ েেনতা লয়লুছ আহমদ চৌধুর, সমাজসেবী আব্দুল মুকিত প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares