শাবিপ্রবিতে নবীগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশনের নবীন বরণ ও আলোচনা সভা তোমাদের মধ্যে সুপ্ত শক্তি রয়েছে, সেই শক্তি জেগে উঠলে আমরা দেখবো নতুন সকাল —প্রফেসর ড.মোহাম্মদ মাহবুবুল হাকিম শোভন

প্রকাশিত: ৯:০৯ পূর্বাহ্ণ, নভেম্বর ২২, ২০২৩

শাবিপ্রবিতে নবীগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশনের নবীন বরণ ও আলোচনা সভা   তোমাদের মধ্যে সুপ্ত শক্তি রয়েছে, সেই শক্তি জেগে উঠলে আমরা দেখবো নতুন সকাল —প্রফেসর ড.মোহাম্মদ মাহবুবুল হাকিম শোভন

সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অর্থনীতি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ মাহবুবুল হাকিম শোভন বলেন, তোমাদের মধ্যে সুপ্ত শক্তি রয়েছে, সেই শক্তি জেগে উঠলে আমরা দেখবো নতুন সকাল। তাই তোমাদের জেগে উঠতে হবে। তিনি আশাবাদ ব্যক্ত করে আরও বলেন এ এসোসিয়েশন ভবিষ্যতে আরও ভালোভাবে এগিয়ে যাবে। কোন কাজকেই ছোট করে দেখা যাবে না, প্রত্যেকটা কাজকে সম্মান করার মাধ্যমে সামাজিক ও অর্থনৈতিকভাবে সামনে এগিয়ে নিয়ে জীবনে বড় স্বপ্ন ।
শাবিপ্রবিতে নবীগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশনের আয়োজনে নবীন বরণ ও আলোচনা সভা মঙ্গলবার (২১ নভেম্বর) সন্ধায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ভবনের হলরুমে অনুষ্ঠিত অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মুসলমান ধর্মাবলম্বীদের ধর্মগ্রন্থ কোরআন ও সনাতন ধর্মাবলম্বীদের ধর্মগ্রন্থ গীতা পাঠ করে অনুষ্ঠান শুরু হয়। এরপর নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সম্মান জানানো হয়। স্টুডেন্ট এসোসিয়েশনের সভাপতি জয় পাল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ফারজানা আক্তার রিমি এর সঞ্চালনায় অনুষ্ঠানে বি বক্তব্য রাখেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ।
অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন,সাবেক সভাপতি পান্না চন্দ্র শীল, খোয়াই বন্ধননের সভাপতি শাকির আহমেদ রিপন,সাধারণ সম্পাদক সজীব হোসেন,সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান কামিল প্রমুখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares