সালমা সুলতানা’র পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

প্রকাশিত: ১২:২০ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

সালমা সুলতানা’র পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা

সিলেটের নিউজ টুয়েন্টিফোর ডট কমঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আধ্যতিœক নগরীর সংরক্ষিত-১ নং ওয়ার্ডের সর্বস্তরের জণগণকে এবং দেশ-বিদেশের সকল মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের-১ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট জর্জকোর্টের এডিশনাল পিপি এডভোকেট সালমা সুলতানা।
বৃহস্পতিবার এডভোকেট সালমা সুলতান এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ শুভেচ্ছা জানান। তিনি বলেন, ত্যাগ ও কোরবানীর বার্তা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদুল আযহা। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। পবিত্র এই দিনে আমি মহান আল্লাহর কাছে ওয়ার্ডের নাগরিকদের উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।
বর্তমান সরকার দেশের দারিদ্র বিমোচন, অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে বর্তমান বৈশ্বিক মহামারী করোনায় সংকটে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন। ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদুল আযহার শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন এডভোকেট সালমা সুলতানা।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares