সূর্যমূখী ফুল মার্কা প্রতীকের জনপ্রিয়তার শীর্ষে মহিলা মেম্বার পদপ্রার্থী শিরিনা আক্তার

প্রকাশিত: ৪:১৪ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২৩

সূর্যমূখী ফুল মার্কা প্রতীকের জনপ্রিয়তার  শীর্ষে  মহিলা মেম্বার পদপ্রার্থী শিরিনা আক্তার

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিশ্বনাথ উপজেলার ৩নং অলংকারী ইউনিয়নের ৪.৫.৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মহিলা মেম্বার পদপ্রার্থী শিরিনা আক্তার জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান সমাজসেবী ।।তিনি সৎ, যোগ্য, নির্ভীক , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পাবে তার এলাকার জনগন।
৩নং অলংকারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মহিলা মেম্বার পদে তিনি এবার যথানিয়মে প্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে, ৪,৫.৬ নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন বলে জানান। বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষের দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।
আগামী ১৭ জুলাই আসন্ন অলংকারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৪,৫, ৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে তিনি সূর্যমূখী ফুল মার্কায় ভোট দেয়ার জন্য জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী। শিরিনা আক্তার ৪,৫.৬ নং ওয়ার্ডের ভোটাদের প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares