হবিগঞ্জ সমিতি সিলেটে’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা মন ও মননের বিকাশে খেলাধূলা কিংবা বিনোদন সবচেয়ে গুরুত্বপূর্ণ ———————-মেয়র আরিফুল হক চৌধুরী

প্রকাশিত: ২:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২৩

হবিগঞ্জ সমিতি সিলেটে’র বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা মন ও মননের বিকাশে খেলাধূলা কিংবা বিনোদন সবচেয়ে গুরুত্বপূর্ণ            ———————-মেয়র আরিফুল হক চৌধুরী

এম ইজাজুল হক ইজাজঃ সিলেটের নিউজ টুয়েন্টিফোরঃ
সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, মন ও মননের বিকাশে খেলাধূলা কিংবা বিনোদন সবচেয়ে গুরুত্বপূর্ণ। বৃহত্তর সিলেটের সামাজিক সংগঠন হিসেবে অগ্রণী ভূমিকা পালন করছে হবিগঞ্জ সমিতি সিলেট যা অত্যন্ত প্রশংসনীয়। প্রাকৃতিক সম্পদে ভরপুর সমৃদ্ধিশালী অঞ্চল হিসেবে দেশের স্বনামধন্য জেলা হবিগঞ্জ।
গতকাল ২১ জানুয়ারী শনিবার নগরীর মেন্দিবাগস্থ আবুল মাল আব্দুল মুহিত ক্রীড়া কমপ্লেক্্র এ সিলেট মহানগরীতে বসবাসরত প্রাণের সংগঠন হবিগঞ্জ সমিতি সিলেট আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ আলোচনা সভা ও পারিবারিক মিলনমেলা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলে ।
হবিগঞ্জ সমিতি সিলেট এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল কালাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাক মোঃ আবু তাহের চৌধুরী ও যুগ্ম সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মাহমুদুল আলম মারুফ এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. জহিরুল ইসলাম, প্রফেসর ড. মোঃ সাহাব উদ্দিন, এসএমপি ট্রাফিক এর ডেপুটি পুলিশ কমিশনার মোহাম্মদ আব্দুল ওয়াহাব।
আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সমিতির নিসিয়র সহ-সভাপতি প্রফেসর ডাঃ শাহনেওয়াজ চৌধুরী, সমিতির সহ-সভাপতি সৈয়দ মিসবাহ উদ্দিন, প্রফেসর ডাঃ এসএম হাবিবউল্লা সেলিম, গাজী আব্দুল মমশাদ, শহিদুল ইসলাম শামীম, আবু মোহাম্মদ আব্দুল হান্নান, শামীম রশিদ চৌধুরী, এডভোকেট ড.শহিদুল ইসলাম, ্ এডভোকেট আবুল ফজল,এডভোকেট মোস্তাকিম কাউসার, মহানগর হাসপাতালের পরিচালক মাসুদ আহমেদ, আব্দুল আউয়াল, হাবিবুর রহমান, বাবুল আহমদ. তরফপদার জামাল, এবাদুর রহমান, মাহিদা তরপদার, মুহিবুর রহমান ।
করোনার কারনে দুইবছর থেমে থাকার পর এবার ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্যদিয়ে অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমিতির উদোগে জাতীয় পতাকা উত্তোলন এবং বেলুন ও পায়রা উড়িয়ে ১ম পর্বের অনুষ্ঠানের উদ্বোধন করেন অতিথিবৃন্দ।
দুপুর পর্যন্ত চলা বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় সমিতির সন্তানরা ৩০টি বিভিন্ন ইভেন্টে অংশ নেন। পরে প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares