হাটখোলা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচনে চমক দেখাবে আব্দুল আহাদ

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, মে ২৭, ২০২১

হাটখোলা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে মেম্বার পদে নির্বাচনে চমক দেখাবে আব্দুল আহাদ

এম ইজাজুল হক ইজাজঃ
সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডে সবার সম্মিলিত প্রচেষ্টায় নির্বাচন করার আগ্রহ প্রকাশ করেছেন সৌদি আরব প্রবাসী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সামাজিক ব্যক্তিত্ব মোঃ আব্দুল আহাদ। ওয়ার্ডবাসীর ভালবাসা সমর্থন ও সহযোগিতা পেলে মানব সেবায় নিজেকে উৎসর্গ করার মাধ্যমে সততা ও নিষ্ঠার সাথে উন্নয়নের অঙ্গীকার নিয়ে ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চান তিনি।
আব্দুল আহাদ এখন ওয়ার্ডবাসীর কাছে আইকন হিসেবে পরিচিত এবং সর্বদা অসহায় দরিদ্রদের পাশে থেকে ব্যাপক গণসংযোগ করছেন। মেম্বার পদ প্রত্যাশী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক। তিনি বলেন, প্রায় ৩৫ বছর প্রবাসে ছিলাম এর মধ্যে দেশে আসা যাওয়া করেছি। এবার প্রবাস থেকে কয়েক মাস আগে একেবারে এসেছি। দেশে এসেও আমার অবস্থান থেকে ওয়ার্ডবাসীর সেবায় কাজ করে আসছি এবং করোনাকালীন সময় থেকে আমি নিজের অবস্থান থেকে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের পাশে ছিলাম। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে থাকি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য নির্বাচন করতে আগ্রহী। আশা করছি নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী । ৯নং ওয়ার্ডকে ডিজিটাল গড়ার করার লক্ষে অংশীদার হয়ে ওয়ার্ডবাসীর সেবা নিশ্চিত করতে চান আব্দুল আহাদ ।
সম্প্রতি সিলেটের নিউজ টুয়েন্টিফোর এর সম্পাদক এম ইজাজুল হক ইজাজ এর সাথে একান্ত আলাপচারিতায় আব্দুল আহাদ আরো বলেন, হাটখোলা ইউনিয়নের ৯নং ওয়ার্ডর অবহেলিত-অসহায় মানুষের দারিদ্র বিমোচনের লক্ষ্যে সমাজসেবামূলক কাজে আত্মনিয়োগ করতে চাই। ওয়ার্ডবাসীর সমর্থন, সহযোগিতা ও ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে সকল অবহেলিত-অসহায় হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবো। কাঙ্খিত উন্নয়ন বঞ্চিত ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিতে এলাকায় শিক্ষা ও স্বাস্থ্য সেবার উন্নয়ন, অপরাধ প্রবনতা মাদকদ্রব্য চোরাচালান ও যাত্রা-জুয়া নির্মূল করণসহ নারী ও শিশু নির্যাতন, বাল্য বিবাহ এবং বহুবিবাহ প্রতিরোধ, সমাজের সহিংসতা বন্ধ, যুব সমাজকে মাদকদ্রব্য সেবনের হাত থেকে ফিরিয়ে আনার অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাবো। পাশাপশি আইন-শৃঙ্খলা রক্ষা, পিছিয়ে পড়া অবহেলিত জনগোষ্ঠীদের সার্বিক সহযোগিতা, সামাজিক উন্নয়ন, লেখাপড়ার মানোন্নয়ন, খেলাধুলার ব্যবস্থাসহ বিভিন্ন পদক্ষেপের মাধ্যমে অবহেলিত ওয়ার্ডকে একটি আধুনিক ও মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশাআল্লাহ। এরজন্য তিনি সকলের সমর্থন, সহযোগিতা ও দোয়া কামনা করেন ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares