হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি দিনব্যাপী সাইন্টিফিক সেমিনারে বক্তারা// একমাত্র হোমিওপ্যাথিক চিকিৎসকরা চিকিৎসার ক্ষেত্রে সব অসম্ভবকে সম্ভব করতে পারেন

প্রকাশিত: ৩:২৭ পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০২২

হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি দিনব্যাপী সাইন্টিফিক সেমিনারে বক্তারা// একমাত্র হোমিওপ্যাথিক চিকিৎসকরা চিকিৎসার ক্ষেত্রে সব অসম্ভবকে সম্ভব করতে পারেন

সকল হোমিওপ্যাথিক চিকিৎসকদেরকে ঐক্য হওয়ার আহবান জানান বক্তারা।একমাত্র হোমিওপ্যাথিক চিকিৎসকরা চিকিৎসার ক্ষেত্রে সব অসম্ভবকে সম্ভব করতে পারেন। একজন চিকিৎসক যদি রোগীর সাথে ভাল আচরনের সহিত কথা বলেন তাহলে তার ৫০ ভাগ রোগ এইভাবে ভাল হয়ে যায়। এই বিষয়টি গুরুত্ব দেওয়ার জন্য সকল কে আহবান করেন বক্তারা ।
হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি ্আয়োজিত গত ১৮ মার্চ বৃহস্পতিবার মুসলিম সাহিত্য সংসদের সুলেমান হলে অনুষ্ঠিত হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি আয়োজিত ও হ্যানিম্যান হোমিপওপ্যাথি ছাত্র সংগঠন এর সার্বিক সহযোগিতায় দিনব্যাপী সাইন্টিফিক সেমিনারে বক্তারা ্এসব কথা বলেন।
অনুষ্ঠানের প্রথম অধিবেশনে জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের ভাইস প্রিন্সিপাল, বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের সদস্য এবং হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির কেন্দ্রীয় কমিটির সভাপতি ডাঃ ইমদাদুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ হাসপাতালের (ভারপ্রাপ্ত অধ্যক্ষ) ডা.এম. এ. মুজাহিদ খান।
অনুষ্ঠান উদ্বোধন করেন হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি সিলেট জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি ডা.শাহ জামাল উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জালালাবাদ হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ও হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ডা. নাজমুল হক।
১ম অধিবেশন আলোচক হিসেবে বক্তব্যে রাখেন নেছারাবাদ স্বরুপকাঠি হোমিওপ্যাথি মেডিকেল কলেজ ও হাসপাতালের সাবেক অধ্যক্ষ ড.এম জাহাঙ্গীর।
দুপুরে ২ য় অধিবেশন আলোচক হিসেবে বক্তব্য রাখেন হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডা. মো. আশরাফুল হক। এতে উপস্থিত ছিলেন হ্যানিম্যান হোমিওপ্যাথি সোসাইটির সহ-সভাপতি ডা. আব্দুর রকিব, ডা.মালা রানী,ডা.সাহেদা বেগম, ডা.আব্দুল জলিল, ডা.শিবানী আচার্য, ডা. বাবলী রানী সিনহা, ডা. পলি রায়, ডা. সাজ্জাদুর রাহমান,ডা. ফরহাদ আহমদ এবং সিলেট বিভাগের জেলা উপজেলার হ্যানিম্যান হোমিওপ্যাথি সোাসাাইটির নেতৃবৃন্দ।
শ্রীবাস চন্দ্র দাশ এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন খন্দকার আব্দুল আহাদ ।

এ সংক্রান্ত আরও সংবাদ

সর্বশেষ সংবাদ

shares